• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

সৈয়দপুরে পশুর খামারে দম্পতি খুন

সিসি নিউজ, ২৭ জানুয়ারী॥ সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে লিজ নেয়া নিজের গরুর খামারে এক ব্যক্তি ও তার স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত হয়েছে আরো একজন। রাতের কোন এক সময়ে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
নিহতরা হলেন, সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা, সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা বেগম। চারদিন আগে খামারে আসেন এই দম্পতি। পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা প্রথমে নৈশ প্রহরী আব্দুর রাজ্জাককে জখম করে। পরে নজরুল ও সালমাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। ভোরে স্থানীয়রা আহত আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রংপুর মেডিকেল ভর্তি করে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন‌্য খামারের জমির মালিক হাজী আসলাম উদ্দিন, তার দুই পুত্র আকতারুজ্জামান লাবু ও মেহেদি হাসান সজল এবং খামারের বুয়া রহিমা বেগমকে থানায় আনা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি হত‌্যা মামলা রুজু করার প্রস্তুতি চলছে এবং লাশ ময়না তদন্তের জন‌্য নীলফামারী জেলা সদরের মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সিসি নিউজকে জানান, ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ